বাংলা আর্টিকেল লিখে ইনকাম 20 টাকা হলেই প্রেমেন্ট পাবেন

আপনি কি লেখালেখি করতে ভালোবাসেন ? আপনি কি বাংলা আর্টিকেল লিখতে পারেন ? যদি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে চান, তাহলে আমি আপনাদের একটি বিশ্বস্ত সাইট দেখাবো। এখান থেকে আপনি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন।

ঘরে বসেই আপনি কিভাবে বাংলা লিখে টাকা আয় করেন এই টিপসগুলো কিন্তু আজকের এই আর্টিকেলের মাধ্যমে শেয়ার করা হবে। যাতে আপনি বাংলা লিখে টাকা আয় সম্পর্কে বিস্তারিত জানেন।

বাংলা আর্টিকেল লিখে কত টাকা আয় করা যাবে?

বাংলা আর্টিকেল লিখে আনলিমিডেট আয় করা যাবে। এখানে আয়ের লিমিট নিয়ে কোন ধরাবাধা নিয়ম নেই । যে যত কাজ করবে ততই আয় করতে পারবে।

বাংলা আর্টিকেল লিখে তিন ভাবে আয় করা যায়ঃ

আর্টিকেল লিখে ইনকাম: প্রতি আর্টিকেল এর জন্য 10 টাকা থেকে 200 টাকা পর্যন্ত সাথে সাথে বোনাস দেওয়া হবে। (500 ওয়ার্ড এর থেকে কম লেখার ক্ষেত্রে এই বোনাস প্রযোয্য নয়)

 

পে পার ভিউ ইনকাম: আপনার লেখা আর্টিকেল প্রতি 1000 ইউনিক ভিউয়ে 500 টাকা পাবেন। আপনার লেখা সকল আর্টিকেল মিলে যদি দিনে 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 500 টাকা।

রেফার করে ইনকাম: আপনার রেফারেল লিংক থেকে যারা রেজিষ্ট্রেশন করেছে তারা যত আয় করবে, আপনি তাদের আয়ের 20% পাবেন। অর্থাৎ আপনার যদি 20 জন রেফারেল মেম্বার থাকে এবং সেই 20 জনে যদি 2000 টাকা আয় করে, তাহলে আপনার আয় হবে 2000 X 20% = 400 টাকা।

 

এখানে আবার চিন্তার কারণ নেই। আপনি যাদের রেফার করছেন, তাদের কাছ থেকে 20% পার্সেন্ট নেয়া হবে না। ওয়েবসাইট কর্তৃপক্ষ আপনাকে 20% বোনাস দিবে।

কত টাকা হলে আমি উইথড্র দিতে পারবে? এবং কীভাবে উইথড্র করব ?

আপনি পাঁচটি উপায় টাকা তুলতে পারবেন। নিচের চিত্রটি লক্ষ্য করুন: যদি আপনার 20 টাকা হয় এবং এই টাকা আপনি তুলতে চান , তাহলে আপনার মোবাইল নাম্বারে রিচার্জ করে দেয়া হবে। আর যদি ১০০ টাকা হয় তাহলে আপনি বিকাশ, রকেট বা নগদ একাউন্টের মাধ্যমে ​তুলতে পারবেন। আর যদি 4300 টাকা বা তার বেশি টাকা হয়, তাহলে আপনি চাইলে পেওনিয়ার এর মাধ্যমে টাকা নিতে পারবেন।

কি বিষয়ে লিখতে পারবেন?

আপনি যদি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে চান, তাহলে আপনি আপনাকে নিচের টপিকের উপর ভিত্তি করে বাংলা আর্টিকেল লিখতে হবে। তবে এখানে শর্ত আছে সর্বনিম্ন 500 শব্দ এর নিচে আর্টিকেল লিখলে আর্টিকেল পাবলিশ হবে না। এবং অবশ্যই কপি এবং পেস্ট কনটেন্ট দিলে হবে না।

কি কি বিষয়ে আপনি আর্টিকেল লিখতে পারবেন নিচে তা দেওয়া হল:

ফ্রিল্যান্সিং, অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও, ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ইমেইল মার্কেটিং, এফিলিয়েট মার্কেটিং, অনলাইন ব্যবসা, ই-কমার্স , কম্পিউটার ও মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস, বিট কয়েন, ক্রিপ্রোকারেন্সি, অনলাইন ট্রেডিং, টেকনোলজি, নেটওয়ার্ক, ইন্টারনেট অফার, সাইবার নিরাপত্তা, ডাটা রিকভারী, ব্যাংকিং, ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স , অনলাইন পড়াশুনা, বিদেশে উচ্চ শিক্ষা , অনলাইন ক্লাস, সাইন্স ও সাকসেস স্টোরি, টিপস-এন্ড-ট্রিকস।

বাংলা আর্টিকেল লিখতে আমার কি থাকতে হবে?

আপনি যদি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে চান, তাহলে অবশ্যই নিম্নোক্ত বিষয় গুলো আপনার থাকতে হবে। যদি আপনার নিম্নোক্ত জিনিসগুলো থাকে, তাহলে আপনি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন না।

  • ল্যাপটপ, কম্পিউটার বা স্মার্টফোন থাকতে হবে।
  • ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

 

বাংলা আর্টিকেল লিখে ইনকাম টাকা পাওয়ার নিশ্চয়তা কি?

বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে চাইলে অবশ্যই 500 শব্দের বেশি আর্টিকেল লিখতে হবে। অবশ্যই কপি-পেস্ট হবে না। যদি আপনার আর্টিকেলটি ওয়েব শরিফুল আর্নিং প্রোগ্রাম এপ্রুভ হয়, তাহলে আপনি টাকা পাবেন। আর যদি তা না হয় তাহলে আপনি টাকা পাবেন না।

ওয়েবসাইটের আমি একজন অথর, আমি গ্যারান্টি দিচ্ছি টাকা না পাওয়ার কোন সম্ভাবনা নেই। আপনি কাজ করলে অবশ্যই পাবেন। এবং websorifulআমার ব্র্যান্ড ভ্যালু আছে। অবশ্যই আমি টাকা মেরে খাবো না, বিশ্বাস হলে কাজ করতে পারেন।

কোন ওয়েবসাইটের মাধ্যমে আর্টিকেল লিখে ইনকাম করতে পারব ?

ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম এর মাধ্যমে আপনি বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম এর ওয়েবসাইট url https://blog.websoriful.com/

এখান থেকে বাংলা আর্টিকেল লিখে ইনকাম করতে চাইলে অবশ্যই আপনাকে একটা একাউন্ট তৈরি করতে হবে। তারপর আর্টিকেল লিখে আর্টিকেল সাবমিট করুন, আপনার আর্টিকেলটা এপ্রোভ হলে আপনি টাকা পাবেন।

কি কি কারণে আর্টিকেল এপ্রুভ হবে না?

  • যদি আপনার আপনার আর্টিকেল এপ্রুভ না হয় তাহলে আপনাকে মেসেজ করে জানানো হবে। আর আপনি যদি নিচের কাজগুলো করেন তাহলে আপনার টিকানা অ্যাপ্রুভ হবে না.
  • অন্য কোন ওয়েবসাইট থেকে লেখা কপি করে সাবমিট করলে, সেটা এপ্রোভ করা হবে না।
  • অন্য কোন ভাষা থেকে কোন সফটওয়্যার বা টুলস ব্যবহার করে ট্রান্সলেট করে প্রকাশ করলে, সেটাঅন্য কোন ওয়েবসাইট থেকে লেখা কপি করে সাবমিট করলে, সেটা এপ্রোভ করা হবে না।
  • অন্য কোন ভাষা থেকে কোন সফটওয়্যার বা টুলস ব্যবহার করে ট্রান্সলেট করে প্রকাশ করলে, সেটা এপ্রোভ করা হবে না। তবে অন্য ভাষার কোন লেখা অনুস্বরন করে নিজের ভাষায় সাজিয়ে লিখতে পারবেন
  • কোন লেখা রিরাইট করে প্রকাশ করলে প্রকাশ করা হবে না। অন্য কোন লেখা সকল স্ট্রাকচার ঠিক রেখে মাঝে মাঝে শব্দ বা বাক্য এডিট করে ইউনিক করলেও লেখা প্রকাশ করা হবে না
  • আর্টিকেল এর ব্যবহার করা ইমেজগুলো কপিরাইট ফ্রি হতে হবে. এবং আর্টিকেলের টপিক এর সাথে মিলে এমন ইমেজ ব্যবহার করতে হবে

আর্টিকেলটি সম্পন্ন করার জন্য আপনাদেরকে ধন্যবাদ

Comments
JOYGID ROY - জানু ১৭, ২০২২, ৪:৩১ AM - Add Reply

লিখার জায়গাটা খুজে পাই না

You must be logged in to post a comment.
RIPON HOSSEN - জানু ১৯, ২০২২, ১২:০১ PM - Add Reply

Same

You must be logged in to post a comment.
Azaz azam - জানু ২২, ২০২২, ৮:১৪ AM - Add Reply

লিখতে হবে কোথায়?

You must be logged in to post a comment.
websoriful Support - জানু ২৮, ২০২২, ১:৪৭ PM - Add Reply

এই পেজের নিচে দেখুন https://blog.websoriful.com/page/write-get-paid

You must be logged in to post a comment.
Md Azharul Islam - মার্চ ২, ২০২২, ১১:৫২ AM - Add Reply

Summy তে কি লিখব ?

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ