দৈনিক 1 থেকে 2 ডলার আয়

আসসালামু আলাইকুম . হতে পারে আপনি একজন স্টুডেন্ট বা অনলাইন থেকে  পার্টটাইম আয় করতে চান । তাহলে আজকের এই সাইড আপনার জন্য। এই সাইটের মাধ্যমে আপনি খুব সহজেই দৈনিক 1 থেকে 2 ডলার আয় করতে পারবেন। এই সাইডটা বাংলাদেশ এ অনেকদিন ধরে আছে এবং এটা অনেক একটা প্রস্ট্রেট সাইড ।

** আমাদের আজকের সাইটের নাম হচ্ছে workupjob.com.

এই সাইটটা বাংলাদেশের প্রায় ৩-৪ বছর ধরে আছে এবং এটা খুবই ট্রাস্টেড একটা সাইট।

"কিভাবে আপনি এই সাইটে একাউন্ট করবেন?

= প্রথমে আপনি workupjob.com লিখে গুগল ক্রোম ব্রাউজারের সার্চ করবেন। তারপর উপরে ডানদিকে  থ্রি ডট দেখবেন মেনুতে ক্লিক করবেন।তারপর লেখা আসবে রেজিস্টার্ড বা লগইন। যেহেতু আপনি নতুন অ্যাকাউন্ট খুলবেন তাহলে আপনি রেজিস্টার এ ক্লিক করবেন।

"তারপর আপনার ইমেইল পাসওয়ার্ড কনফার্ম পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করবেন "

¶আপনি নতুন একাউন্ট করার পরে আপনাকে সাথে সাথে জয়েনিং বোনাস দেওয়া হবে ‌

*এটা একটা মাইক্রো জব রিলেটেড সাইট আপনি এখানে মাইক্রো জব করে আয় করতে পারবেন । মাইক্রো-জব ছাড়াও আরো 2 ভাবে আপনি এখান থেকে আয় করতে পারবেন*

¶ কিভাবে আপনি কাজ করবেন?

=আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর আপনার সামনে একটা হোম পেইজ আসবে ঐখানে আপনি  দেখতে পারবেন বিভিন্ন জব পোস্ট করা আছে। আর এই কাজগুলি করা খুবই সহজ । এখানে আপনাকে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব তারপর সাইনআপ তারপর ফেসবুক পেইজে লাইক ইনস্টাগ্রামে ফলো টেলিগ্রাম টিকটক এগুলোতে ফল ইত্যাদি কাজ দেওয়া হবে। যা করা খুবই সহজ।

"আপনি যে কাজটা করতে চান ওই টা দেখে আপনি ওইটাতে ক্লিক করবেন।ক্লিক করার পর আপনার সামনে একটা পেইজ চলে আসবে ওই পেজের মধ্যে আপনাকে ডিটেলস সব বলে দেওয়া হবে যে আপনি কিভাবে কাজটা করে তাদেরকে সাবমিট করবেন।তারা আপনার কাজটা চেক করবে আর চেক করার পর সবকিছু ঠিকঠাক থাকলে তারা যেভাবে বলেছি ঐভাবে কাজটা করলে আপনাকে  পেমেন্ট দিয়ে দিবে।

*মাইক্রো-জব ছাড়া কিভাবে আয় করবেন ? 

=আপনি আপনার প্রোফাইলের ডান  দিকে দেখবেন আর উপরের থ্রি ডট মেনুতে ক্লিক করবেন। সেখানে অনেকগুলো অপশন থাকবে আপনাকে ক্লিক করতে হবে প্লে এন্ড আর্ন।তারপর আপনার সামনে একটা স্পিনার এর ইন্টারফেস শো করবে। আপনি প্রতিদিন 10 টা স্পিন করতে পারবেন। আর স্পিন করে যে অ্যামাউন্ট উঠবে সেটা আপনার একাউন্টে যোগ করা হবে। এভাবে আপনি এখান থেকে স্পেন করে অন করতে পারবেন। আপনি এখানে আরেকটা অপশন পাবেন যেটার নাম হচ্ছে টিকেট।আপনি এখান থেকে জিরো পয়েন্ট পাঁচ সেন্ডস ০.৫ $ দিয়ে টিকেট কিনতে পারবেন আর যার টিকেট সবচেয়ে বেশি হবে সে বিজয়ী হবে।প্রথম বিজয়ী কে পুরস্কার স্বরূপ 100 ডলার এবং দ্বিতীয় জনকে 50 ডলার এভাবে করে পাব পাঁচজনকে পুরস্কার দেওয়া হবে। 

*আরেকটা কথা আপনার মত স্টেইন সংখ্যক টিকেট যদি অন্য কেউ কিনে এবং আপনারা দুইজ আপনারা যদি বিজয়ী হন তাহলে আপনাদের দু'জনকেই পুরস্কার দেওয়া হবে।

*ওয়ার্ল্ড কাপ জবের কিছু নিয়ম আছে।

আপনি যদি ওই নিয়মগুলো না মানেন তাহলে আপনার অ্যাকাউন্ট ব্যান্ড করে দেওয়া হবে ‌।

আপনি ওয়েবসাইটে মাল্টিপল একাউন্ট করতে পারবেন যদি আপনি জবস পোস্ট করতে চান।কিন্তু আপনি যদি কাজ করতে চান তাহলে আপনি কোনোভাবেই মাল্টিপল অ্যাকাউন্ট খুলতে পারবেন না আপনার আইডি ব্যান করে দেওয়া হবে।

আপনি ওয়েব সাইটে কোনভাবেই ভিপিএন ইউজ করতে পারবেন না।

আপনার কাজের হার সবসময় 75 পার্সেন্ট এর উপর থাকতে হবে যদি তার নিচে হয় তাহলে আপনার আইডিতে রিপোর্ট মেরে আপনাকে ব্যান করে দেওয়া হবে।

আপনি চাইলে এই লিঙ্ক থেকে একাউন্ট করতে পারবেন 

https://workupjob.com/?a=94880

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ