মোবাইল দিয়ে প্রতিদিন 500 থেকে 1000 টাকা ইনকাম করুন।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। আশা করি সবাই ভাল আছেন। 

আপনারা যারা বেকার বসে আছেন অথবা অনলাইনে অযথা সময় নষ্ট করছেন তাদের জন্য একটি সুখবর 😍😍। অযথা সময় নষ্ট না করে কিছু ইনকাম করার চেষ্টা করুন ইনকাম ও হবে বেকারত্ব ও দূর হবে এবং কাজে আনন্দ ও পাবেন।

আজকে আপনাদেরকে এমন একটা অনলাইন আর্নিং পদ্ধতি দেখিয়ে দিবো যেটার মাধ্যমে আপনারা ঘরে বসে অনেক ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। আজকে যে সাইটটা নিয়ে কথা বলব এই সাইটের নাম হচ্ছে (ওয়েব শরিফুল) এই সাইটে আপনারা আর্টিকেল লিখে হিউজ পরিমান ইনকাম করতে পারবেন। 

এই সাইটে আপনারা (ফ্রিল্যান্সিং, ব্লগিং, ইউটিউবিং, অনলাইন ইনকাম, অ্যাপ রিভিউ, গল্প, অনলাইন ব্যবসা, টেকনোলজি, নেটওয়ার্ক, ইন্টারনেট অফার, সাইবার নিরাপত্তা, ডাটা রিকভারী, ব্যাংকিং, মাস্টার কার্ড , ভিসা কার্ড, ডেবিট ক্রেডিট ও একাউন্স, ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স , বীমা /ইন্সুরেন্স, আইন, অনলাইন টিপস, মোবাইল টিপস ইত্যাদি সম্পর্কে লিখতে পারেন, 

এবং আপনার লেখাগুলি অবশ্যই উনিক হতে হবে কোন সাইট থেকে কপি করে এনে পেস্ট করে দিলে আপনার পোষ্ট অ্যাপ্রুভ হবে না। আপনি নিজে বানিয়ে লিখতে হবে।

আপনারা প্রতিটা পোস্টের জন্য সর্বনিম্ন ১০ টাকা থেকে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত পাবেন। আপনার পোস্ট যদি হাই কোয়ালিটি এবং অনেক সুন্দর হয় তাহলে বেশি পরিমাণ টাকা পাবেন। এবং আপনারা সোশ্যাল মিডিয়া থেকে ভিজিটর এনে ইনকাম করতে পারবেন, আপনার পোস্ট সোশ্যাল মিডিয়াতে শেয়ার করবেন এবং প্রতি হাজার বাংলাদেশি ট্রাফিক এর জন্য আপনারা ৫০০ টাকা করে পাবেন 😯, যদি us uk এসব কান্ট্রি থেকে ভিজিটর আনতে পারেন তাহলে আরো বেশি ইনকাম করতে পারবেন।

এবং এই সাইটে আপনাদের বন্ধুদের কে রেফার করলে আপনার বন্ধু যে টাকা ইনকাম করবে তার থেকে আপনি ২০% কমিশন পেয়ে যাবেন 😍। অর্থাৎ আপনার বন্ধু যদি ১০০০ টাকা ইনকাম করেন তাহলে তার থেকে আপনি ২০০ টাকা বোনাস পাবেন। আবার এটা ভাইবেন না যে আপনার বন্ধুর ইনকাম থেকে 200 টাকা কেটে নেওয়া হবে❌, আপনি এটা এক্সট্রা বোনাস পাবেন আপনার বন্ধুর ইনকাম থেকে কোন টাকা কাটা হবে না।

 

এবং ইনকাম করা টাকা আপনারা বিকাশ, নগদ, রকেটে নিতে পারবেন। সবচেয়ে মজার বিষয় হলো মাত্র 20 টাকা হলে আপনারা আপনাদের পেমেন্ট নিতে পারবেন 😯। এবং এই সাইট সততার সাথে ১০০% পেমেন্ট করে। আপনারা এই সাইটে ইনকাম করে আপনাদের লেখা পড়ার খরচ চালাতে পারবেন। এবং আপনি যদি বেশি সময় দিতে পারেন তাহলে আপনি অনেক বড় একটা আর্নিং সোর্স তৈরি করতে পারবেন। 

 তাই দেরি না করে এখুনি এই সাইটে একাউন্ট করুন আর কাজ শুরু করে দিন। ধন্যবাদ।

সাইট লিঙ্ক=

https://blog.websoriful.com/ref/Nur123456

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

আমার নাম মোঃ নূরুল্লাহ্, আমি একজন ফ্রিল্যান্সার, আমি আপনার সাইটের কাজ শুরু করে দিয়েছি আশা করি অনেক ভালো সাপোর্ট পাবো। ধন্যবাদ।