আলহামদুলিল্লাহ! ওয়েব শরিফুল ওয়েবসাইটে কাজ করে তৃতীয় পেমেন্ট পেলাম

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

পাঠক ভাইয়েরা আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন।  আমি যেই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিদিন বেশ ভালো পরিমাণ অর্থ আয় করে থাকি, সেই ওয়েবসাইট এর পেমেন্ট প্রুফ আপনাদের সাথে শেয়ার করব। শুধু আমি নয় আপনারাও এই ওয়েব সাইটে নিয়মিত কাজ করে ইনকাম করতে পারেন। এবং সেই ইনকামের টাকাটা সঙ্গে সঙ্গে বিকাশে ট্রানস্ফার করে নিতে পারেন। কোন ঝুট-ঝামেলা ছাড়াই আপনার বিকাশে টাকা চলে আসবে এবং এখানে আয় করার মাধ্যম টা অনেক সহজ।  চলুন আমরা দেখে আসি কিভাবে এই সাইট থেকে আয় করবেন এবং পেমেন্ট নেবেন এবং সবশেষে আমি আমার পেমেন্ট প্রুফ আপনাদের সাথে শেয়ার করব।

আমি গত ৩রা মার্চ 2022 এ প্রথম এই ওয়েবসাইটের নাম শুনি এবং এই ওয়েবসাইটে আর্টিকেল সাবমিট করি।  খুব তাড়াতাড়ি আমার আর্টিকেল এপ্রুভ হয়ে যায় এবং পরবর্তীতে আমি এই আর্টিকেল এভরিওয়ান আর কাজ শুরু করি।  আজকে পর্যন্ত আমি প্রত্যেকদিন একবার করে পেমেন্ট পেয়েছি।  আমার পেমেন্ট এর স্ক্রিনশট আমি আপনাদের মধ্যে শেয়ার করে দিব।

ব্লগ ডট ওয়েব শরিফুল ডটকম এটি একটি আর্টিকেল রাইটিং সাইট।  এখানে আপনি আর্টিকেল লিখে এবং সেই আর্টিকেলে ভিউ আনার মাধ্যমে তাছাড়া রেফারেলের মাধ্যমে আরও এক্সট্রা ইনকাম করতে পারেন।

আপনি এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার পর যেকোনো ইউনিক আর্টিকেল লিখলে সে আর্টিকেলের জন্য আপনি ইনস্ট্যান্ট 10 টাকা বোনাস পাবেন।  সেই সাথে জয়েন করার সাথে সাথে 5 টাকা সাইন আপ বোনাস পাবেন এবং সে আর্টিকেল আপনি আপনার বন্ধুদের মাঝে অর্থাৎ সোশ্যাল মিডিয়ায় প্রমোট করবেন এবং এই আর্টিকেলের যত ভিউ আসবে সে অনুযায়ী আপনাকে আনলিমিটেড অর্থ প্রদান করা হবে।  প্রত্যেক এক হাজার ভিউয়ার জন্য আপনাকে কমপক্ষে 500 টাকা করে পে করা হবে।  এখন আপনি যত ভিউ আনতে পারবেন অর্থাৎ আপনার আর্টিকেলে যত জন ভিজিটর আনতে পারবেন ততই আপনার ইনকাম হবে।  এখানে ইনকামের কোন লিমিট থাকে না আপনার যতটুকু সামর্থ্য আপনি ততটুকু ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইটে মাত্র 20 টাকা হলেই পেমেন্ট নেওয়া যায় রিচার্জের মাধ্যমে। তাছাড়া আপনি যদি বিকাশ নগদ অথবা রকেট এর মাধ্যমে টাকা নিতে চান তাহলে আপনাকে 100 টাকা ইনকাম করতে হবে এবং এটা করা কোন ব্যাপারই নয় আপনি রেজিস্ট্রেশন করার সাথে সাথে পাঁচ টাকা এবং নতুন আর্টিকেল এপ্রুভ করার সাথে সাথে দশ টাকা ইনকাম করে ফেলবেন। সেইসাথে পরবর্তীতে আর্টিকেল যত ভিউ আসবে আপনার তত ইনকাম হতে থাকবে। এবং মাত্র 100 টাকা হলে আপনি বিকাশ নগদ অথবা রকেটে নিতে পারবেন তাছাড়া মাত্র 20 টাকা আপনি দিতে পারবেন রিচার্জের মাধ্যমে।

প্রথম দিনেই ওয়েবসাইট থেকে আমি 111 টাকা উইথড্র করেছি। পরের দিন এই ওয়েবসাইট থেকে আমি 248 টাকা এবং আজকে আমি এই ওয়েবসাইট থেকে 224 টাকা উইথড্র করেছি এবং এই টাকাগুলো আয় করতে আমার তেমন কোন কাজ করতে হয়নি। শুধু আমার আর্টিকেল এর লিংক বন্ধুদের মাঝে শেয়ার করেছি আর একটা স্মার্ট অ্যামাউন্ট আমার আয় হয়ে গেছে।

তাই ঘরে বেকার বসে না থেকে সময়কে একটু কাজে লাগিয়ে ওয়েব শরিফুল ডটকম নামের এই ওয়েবসাইটে জয়েন হয়ে যান।  এবং ইনকামের সুযোগ তৈরি করুন এবং ঘরে বসেই মাসে কমপক্ষে 10 থেকে 30-40 হাজার টাকা পর্যন্ত আয় করুন। এই ওয়েবসাইট থেকে 30-40 হাজার টাকা আয় করা কোন ব্যাপার না যদি আপনি বেশী বেশী আপনার আর্টিকেল শেয়ার করতে পারেন। তাহলে খুব সহজেই এই পরিমাণ অর্থ আপনি মাসিক ভাবে আয় করতে পারেন। এবং আপনি প্রতিদিনের প্রেমের প্রতিদিন পেয়ে যেতে পারেন।

সুপ্রিয় পাঠকগন, আশাকরি আপনাদের আজকের এ আর্টিকেল অনেক ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে, তাহলে আমাকে ফলো করবেন, এবং পরবর্তী আর্টিকেল আসলে অবশ্যই আপনি পেয়ে যাবেন। এবং আর্টিকেলটি অনেক মানুষের মাঝে শেয়ার করুন যাতে আপনার মত সবাই এই ওয়েব শরিফুল ডটকম ওয়েবসাইট থেকে প্রতিদিন একটা স্মার্ট ইনকাম জেনারেট করতে পারে।

ধন্যবাদ!!!

Payment Screenshot:

Payment Proof:

My Profile

 

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

Professional CPA Digital Marketer (Paid Marketing Masterclass)