Websoriful ওয়েবসাইট থেকে ইনকাম করুন এবং পেমেন্ট প্রুফ সহ দেয়া হলো।

Websoriful ওয়েবসাইট থেকে ইনকাম করুন। Websoriful একটি বাংলা Blog Website , এখানে আপনি বাংলায় লেখালেখি করে ইনকাম করতে পারবেন। বিভিন্ন বিষয়ের ওপর লেখালেখি করতে পারবেন । আপনি যা ভালো পারেন সেই বিষয় লিখে আয় করতে পারেন।

নিচের চিত্রটি দেখুন এখানে আমি আর্টিকেল লিখে ইনকাম করে মোবাইল রিচার্জ নিয়েছি

1647788194-screenshot-20220320-192934.png

 

কিভাবে কি করবেন ?

প্রথমে আপনাকে websoriful ওয়েবসাইট এ একটা একাউন্ট করতে হবে।এই লিংকে গিয়ে account করেন https://blog.websoriful.com/ref/BloggerJahangir লিংকে যাওয়ার পর দেখতে পাবেন ওপরের দিকে registar লেখা ওখানে ক্লিক করেন।

তারপর আপনার নাম দিবেন (যেমন: Jahangir Alom) এবং একটা ইউজারনেম দিবেন (এরকম:BloggerJahangir) তারপর আপনার Gmail এবং যেকোনো একটা পাসওয়ার্ড দিয়ে register এ ক্লিক করবেন ।

এখন আপনার Gmail এ একটা লিংক যাবে ওই লিংকে ক্লিক করে account active করেন। একাউন্ট করা হলেই 10TK বোনাস পাবেন। এখন আপনার মূল কাজ : এখন আপনাকে পোস্ট করতে হবে । এজন্য add article এ ক্লিক করুন । কি বিষয়ে পোস্ট করবেন সেই বিষয়ে একটা title লিখুন । আপনার পোস্ট এর topic select করুন ।

এরপর আপনার পোস্ট সম্পর্কে বিস্তারিত লিখুন । পোস্ট লেখা হলে সাবমিট করুন।

এখন আপনার পোস্ট review এ যাবে , তারপর পোস্ট Approve হলে আপনি 10 থেকে 200 টাকা পর্যন্ত পাবেন। এখন এই পোস্ট এ যতো view হবে আপনি ততো টাকা পাবেন।আপনার পোস্ট শেয়ার করে view আনতে পারবেন । 100view এ 50টাকা 500view এ 250টাকা 1000view এ 500টাকা

পেমেন্ট কিভাবে নিবেন ?

পেমেন্ট নেয়ার জন্য আপনার একাউন্ট এ কমপক্ষে 20টাকা হতে হবে। বিকাশ,নগদ,রকেট এবং মোবাইল রিচার্জ নিতে পারবেন । পেমেন্ট পেতে কোনো সমস্যা হবে না , নিচে পেমেন্ট প্রুফ দেয়া হলো। তাই আর দেরি না করে এখনি বাংলায় লেখালেখি করে ইনকাম করুন। পোস্টটি ভালো লাগলে লাইক,কমেন্ট, শেয়ার করবেন। কোনো প্রশ্ন থাকলে কমেন্ট করুন এখনি।

Comments
Fozlur Rahaman - মার্চ ২০, ২০২২, ৭:১০ PM - Add Reply

Thanks for share

You must be logged in to post a comment.
নীল আকাশ - মার্চ ২০, ২০২২, ৭:৫০ PM - Add Reply

নাইস

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ