এই ওয়েব সাইটে পেমেন্ট প্রুফ, কাজ করলে আপনারা নিশ্চয়ই কাঙ্খিত টাকা পাবেন।

আসসালামু আলাইকুম বন্ধুরা। আশা করি ভাল আছেন। আপনাদের দোয়ায় ভালই আছি আমি। প্রথমত বলেনি আজ আমি অনেক খুশি। কারণ এই ওয়েবসাইটের আবার পেমেন্ট পেলাম। এর আগেও অনেক ফেক সাইটে কাজ করে দেখেছি। আর্টিকেল লিখতে বলে, অ্যাপ ডাউনলোড করতে বলে, সার্ভে পূরণ করতে বলে। সব করার পরেও কোন টাকায় পাওয়া যায় না। আবার কিছু কিছু সাইট আছে যেগুলোতে আর্টিকেল লিখলে টাকা পাওয়া যাবে কিন্তু সেগুলো সাইটের এক একটা আইডি বা প্রোফাইল কিনতে অনেক টাকা লেগে যায়। পার্থক্যটা এখানেই। অন্যান্য সাইটের প্রোফাইল কিনতে বা প্রোফাইল তৈরি করতে টাকা লাগে কিন্তু এই সাইটে একটি প্রোফাইল এর রেজিস্টার করলে 5 টাকা বোনাস পাওয়া যায়। এবং এই সাইট থেকে সর্বনিম্ন 20 টাকাও  তোলা যায়

শরিফুল ভাই আপনাকে ধন্যবাদ জানাচ্ছি বিশেষভাবে। এর আগে অনেক ফেক সাইটে কাজ করে ঠকেছি। প্রথম কোন সাইটে কাজ করে টাকা পেলাম। আপনার সাথে কথা বলা বুঝেছি আপনি অনেক ভালো মানুষ। এবং উইথড্রো দেওয়ার পরে যদি আপনাকে মেসেজ দিই তাহলে আপনার সাথে সাথে টাকা পাঠায় দেন। এই সাইডে কাজ করা অনেক সহজ

এখানে টাকা ইনকাম করার তিনটি উপায় আছে।  আর্টিকেল লিখে ইনকাম। এই বিষয়টা হয়তোবা আপনারা সবাই জানেন যে প্রতি আর্টিকেল লিখলে সর্বনিম্ন 10 থেকে শুরু করে 200 টাকা পর্যন্ত পাওয়া সম্ভব। আর্টিকেল ভালো এবং মানসম্পন্ন এবং বেশি ওয়ার্ডের হলে আমাদের শরিফুল ভাই 200 টাকা পর্যন্ত দিতে পারে।

দ্বিতীয়তঃ রেফারেল লিংক ব্যবহার করে ইনকাম। ড্যাশবোর্ড এর নিচে দেখতে পাবেন রেফারাল নামের একটি অপশন আছে। সেখানে ক্লিক করলে আপনারা একটি লিংক দেখতে পাবেন এবং এই লিঙ্ক বন্ধুদের কাছে শেয়ার করে, আপনার বন্ধুরা যদি এই লিংক ব্যবহার করে অ্যাকাউন্ট করে তাহলে তার ইনকামের 20 পার্সেন্ট টাকা আপনি পাবেন কিন্তু তার অ্যাকাউন্ট থেকে কোন টাকা কর্তন করা হবে না। সম্পূর্ণ আমাদের শরিফুল ভাই দিবেন এই টাকা 💸।

তৃতীয়তঃ ভিউজ এর উপর টাকা। আর্টিকেল যদি ভালো মানসম্পন্ন হয় তাহলে সেই আর্টিকেলে নিশ্চয়ই কিছু ভিউজ হবে। ভিউ যার ওপর আপনারা 50 পয়সা থেকে শুরু করে তার চেয়েও বেশি পেতে পারেন।

গুগোল অনেক সাইট আছে। এজন্য আপনাদের সবারই না বিশ্বাস করতে কষ্ট হবে যে এ সাইডে সত্যি সত্যি টাকা দেওয়া হয়। এজন্যই আমি আপনাদেরকে আজ প্রেমেন্ট প্রুফ দেবো।

শরিফুল ভাইয়ের নাম্বার 01304819810 থেকে টাকা পাইছি

নিচের ম্যাসেজটা দেখলে আপনারা বুঝতে পারবেন যে এই সাইটে সত্যি সত্যি টাকা দেওয়া হয়।

এই ছবিটা দেখে আপনারা নিশ্চয়ই বুঝতে পারছেন। শরিফুল ভাই আমাকে টাকা পাঠিয়েছে সেই মেসেজ। এই ছবিটি দেখে আপনারা নিশ্চয়ই বুঝতে পারছেন এটা কোন ফেক বা এডিট করা ছবি না। নিশ্চিন্ত এই সাইটে কাজ করতে পারেন।

আমার প্রোফাইল https://blog.websoriful.com/author/Sadikmahmud0

Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

Allah seens everything